বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

রংপুরে দুটি মেলার উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ২৪৫ বার পঠিত

রংপুর  থেকে সোহেল রশিদ।- রংপুরে একই সাথে ২ টি মেলার উদ্বোধন। ৭দিন ব্যাপী জেলা বইমেলা ও ৯দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা উদ্বোধন করা হয়েছে।

৫ মার্চ  খ্রিঃ রোববার সকাল ১০টায় রংপুর টাউনহল মাঠে রাংপুর জেলা প্রশাসন ও বিসিক জেলা কার্যালয়ের আয়োজনে জেলা বইমেলা ও বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম । অনুষ্ঠানের আলোচনা সভায় রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি আবদুল আলীম মাহামুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা, রংপুর জেলা পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, রাজশাহী বিসিকের আঞ্চলিক পরিচালক (উপ-সচিব) মোঃ রেজাউল আলম সরকার, রংপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আবুল কাশেম, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মোঃ রেজাউল ইসলাম মিলন, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন রংপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, রংপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ মাহবুর রহমান হাবু, চিকিৎসক ও লেখক ডাঃ মফিজুল ইসলাম মান্টু প্রমুখ। এসময় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, বিসিকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কবি, লেখক, সাহিত্যিক ও ছড়াকারবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মেলাকে কবিতা আবৃত্তি, স্বরচিত কবিতা পাঠ, চিত্রাংঙ্কন, কুইজ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com