শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

রংপুরে র‌্যাবের অভিযানে হাসপাতাল সিলগালা: ভুয়া চিকিৎসক আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩৮৮ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর নগরীর সেবা হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় হাসপাতালের মালিক ভুয়া চিকিৎসক রফিকুল ইসলামকে অবৈধ কাগজপত্রসহ আটক করা হয়। সিলগালা করা হয়েছে নগরীর ধাপ এলাকায় অবস্থিত ওই হাসপাতালটি। আজ বৃহস্পতিবার বেলা সোয়া তিনটার দিকে র‌্যাব-১৩ এ অভিযান চালিয়েছে। এতে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট আফরিনা জাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
অভিযোগ উঠেছে, সেবা হাসপাতালের মালিক রফিকুল ইসলাম চিকিৎসক না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। হাসপাতালটিতে রোগীদের হয়রানি, বেশি করে বিল আদায় করাসহ নানাভাবে প্রতারণা করা হয়। এসব অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-১৩। অভিযানে আটক ভূয়া চিকিৎসক রফিকুল ইসলামকে ১ লাখ টাকা জরিমানা করাসহ অনাদায়ে তিন মাসের জেল দিয়েছেন নির্বাহী ম্যাজিস্টেট আফরিনা জাহান। এসময় বৈধ কাগজপত্র না থাকায় হাসপাতালটি সিলগালা করা হয়।
এ ব্যাপারে র‌্যাব-১৩ এর কোম্পানী কমান্ডার হাফিজুর রহমান জানান, সেবা হাসপাতালটির মালিক রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে চিকিৎসক দাবি রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হাসপাতালটি সিলগালা করা হয়েছে। একই সাথে ওই ভুয়া চিকিৎসককে এক লাখ জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com