1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাপাহারে ইয়াবা ট্যাবলেট সহ আটক-১ ফুলবাড়ী বিজিবি’র অভিযানে গত দুই মাসে ১ কোটি টাকার ভারতীয় মাদকসহ পণ্য আটক দৈনিক আমাদের প্রতিদিনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত গাইবান্ধায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন রংপুরে সুন্দরী নারীদের গড়া প্রতারক চক্রের মূলহোতা বীনাসহ গ্রেফতার ১১ ঘোড়াঘাটে আওয়ামী লীগের প্রস্তুতিমূলক ও  বর্ধিত সভা অনুষ্ঠিত ঘোড়াঘাটে সিজার করতে গিয়ে প্রসূতির মৃত্যু সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা নীল দরিয়ায় পার্কে পৌরসভার জমজমাট পিকনিক নর্দান মেডিক্যাল শিক্ষার্থীদের বিভাগীয় কমিশনার সিটি মেয়র ও মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় ঘেরাও

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতির পদ ফিরে পেলেন সেই রনি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২ বার পঠিত

রংপুর ব্যুরো।- ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদে মেহেদী হাসান সিদ্দিকী রনিকে পুনরায় বহাল করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ৩১ জানুয়ারি  রোববার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে রনির অব্যাহতির আদেশ প্রত্যাহার করে তাকে পূর্ব পদে বহাল রাখার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গত বছরের ৫ সেপ্টেম্বর ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে প্রতারণামূলক বিয়ের মাধ্যমে একাধিকবার ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় মামলা করেছিলেন এক স্কুলশিক্ষিকা। এ ঘটনায় ওই বছরের ১০ অক্টোবর মেহেদী হাসান সিদ্দিকী রনিকে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছিল।এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে আনীত অভিযোগ আদালতে প্রমাণিত না হওয়ায় তার অব্যাহতি আদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল করা হলো। একইসঙ্গে আগামী দুই মাসের মধ্যে সাংগঠনিক নিয়ম অনুযায়ী রংপুর জেলা ছাত্রলীগের সম্মেলন আয়োজনের নির্দেশ প্রদান করা হলো। অন্যথায় কমিটি বিলুপ্ত বলে গণ্য হবে। প্রসঙ্গত, গত বছরের ৫ সেপ্টেম্বর রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে ভুয়া বিয়ে করে একাধিকবার ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন এক স্কুলশিক্ষিকা। মামলায় রনিকে প্রধান আসামি করে ওই শিক্ষিকা অভিযোগ করেন, প্রেমের সম্পর্কের জেরে ভুয়া বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘদিন তাকে ধর্ষণ করা হয়। এছাড়াও ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে কয়েকবার ভারতের বিভিন্নস্থানে নিয়ে গিয়েও তাকে ধর্ষণ করে রনি।

এ ঘটনায় ওই বছরের ১০ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে যুক্ত থাকার দায়ে মেহেদী হাসান সিদ্দিকী রনিকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়। একইসঙ্গে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন সরকারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com