শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

রংপুর মেডিকেল স্টাফ কোয়ার্টারে আধিপত্য বিস্তারে নিয়ে  যুবক কুপিয়ে হত্যা: আদালতে ৫ জনের দায় স্বীকার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৪৮৭ বার পঠিত

রংপুর প্রতিনিধি।-রংপুর মেডিকেলের স্টাফ কোয়ার্টার পূর্বগেট এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জেরে জাহিদুন নবী সোহেলকে (৩২) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের ঘটনায় জড়িত ৫ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।
সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক। তিনি জানান, গত ১১ জুলাই সন্ধ্যায় রংপুর মেডিকেলের স্টাফ কোয়ার্টারের নার্সিং কলেজের সামনে জাহিদুন নবী সোহেলকে (৩২) ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সোহেল চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় মারা যায়।
এ ঘটনায় নিহতের মা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র নার্স হাসিনা খাতুন বাদী হয়ে কোতয়ালী থানায় ১২ জুলাই মামলা দায়ের করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হত্যাকান্ডের ঘটনায় জড়িত মেডিকেল পূর্বগেট গ্রামের মতিন ওরফে ডোম মতিনের ছেলে সাদ্দাম হোসেন সোহাগ (২৭), পান্ডারদিঘির খতিবর রহমানের ছেলে আল ইবনে আজিম ওরফে ব্রিটিশকে (৩১) কে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দইখাওয়া গ্রাম থেকে গত ১৭ জুলাই ভোরে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়ায় আসামীদের রবিবার বিকেলে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতের বিচারক দেলোয়ার হোসেনের আদালতে হাজির করা হলে তারা ঘটনার সাথে জড়িত বলে স্বেচ্ছায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
এর আগে ১৪ জুলাই শিমুল বাগের আশিক মিয়া অপু, আনাম হোসেন আফ্রিদি, বরকত উল­াহ্ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।
উত্তম প্রসাদ পাঠক বলেন, সোহেল হত্যাকান্ডের ঘটনায় আমরা দ্রæততার সাথে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আসামীরা আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মামলার সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com