1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে কমিউনিস্ট পার্টির প্রয়াত নেতা কমরেড আফজালুর রহমান এবং কমরেড চন্দন ঘোষ স্মরণে শোকসভা অনুষ্ঠিত সাড়ে পাঁচ ঘণ্টায় ৪৬ কিলোমিটার সাঁতার কাটলেন রাব্বী রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় মূলহোতা গ্রেফতার চাপাতি উদ্ধার দিনাজপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ পীরগঞ্জে এতিমখানার উন্নয়ন কাজের উদ্বোধন প্রস্তুত রংপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান শেষ মুর্হুতে চলছে শ্রেণীকক্ষ পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ পীরগঞ্জে দুই পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সন্মাননা প্রদান দেশে পদ্মা সেতুর পর এখন মেট্রো ট্রেন দৃশ্যমান -মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত পরিস্কার পরিচ্ছন্নতার কাজ শেষ পুনরায় পাঠদানে প্রস্তুত শেরপুরের প্রায় তিন শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান

রংপুর যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৫ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে রংপুর নগরীতে আয়োজিত যুব সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার রংপুর মহানগর যুবদল এ যুব সমাবেশের আয়োজন করে। সকালে দলের গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকির কর্মসূচি শুরু হয়। দুপুরে নেতা-কর্মীরা একটি র‌্যালী বের করলে র্কাযালয়ের মূল ফটকের সামনে বাঁধা দিয়ে আটকিয়ে দেয় পুলিশ। পরে দলীয় কার্যালয়ে স্থাপিত মঞ্চে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর যুবদলের সভাপতি এ্যাড. মাহফুজ উন নবী ডনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক লিটন পারভেজের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলন, সহ সভাপতি রফিকুল ইসলাম মিঠু, ফরহাদ হোসেন পিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সহ সাধারন সম্পাদক আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জহির আলম নয়ন, সহ সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারীয়া ইসলাম জীম, কারমাইকেল কলেজ ছাত্রদল সভাপতি রবিউল ইসলাম রবি। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও রংপুর জেলা যুবদল পৃথকভাবে প্রতিষ্ঠা বাষির্কী পালন করে। জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু ও সিনিয়র সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাকিবসহ জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেছেন, বর্তমান সরকার একটি অত্যাচারী ও জুলুমবাজ সরকার। শুধু বিরোধী দল ও মত নয়, দেশের নিরিহ সাধারণ মানুষও এই সরকারের জুলুম-অত্যাচারের হাত থেকে নিস্তার পাচ্ছেনা। অচিরেই দেশের সাধারণ জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com