বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন

শীতবস্ত্র বিতরণ করলেন রংপুর বিজিবি রিজিয়ন কমান্ডার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৩ বার পঠিত

পীরগঞ্জ ঠাকুরগাঁও  থেকে আবু তারেক বাঁধন।- বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন এবং শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । বুধবার সকালে পিএস সি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বড় গড়গাঁও এলাকায় বিজিবি সদস্যদের শীতকালীন প্রশিক্ষণ সরেজমিনে পরিদর্শন করেন রংপুর বিজিবি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান । এ সময় তিনি শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার, রংপুর রিজিয়ন শীতকালীন প্রশিক্ষণের আংশ গ্রহনকারী সকল স্তরের বিজিবি সদস্যদের সাথে কুশলাদী বিনিময় করেন এবং প্রশিক্ষণ সম্পর্কিত বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন। এসময় রংপুর বিজিবি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান বলেন,পেশাগত উৎকর্ষতার পাশাপাশি বিভিন্ন ধরণের প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিভিন্ন অস্ত্রের প্রতিরক্ষামূলক অবস্থান ঘুরে দেখেন এবং বিজিবি সদস্যদের পেশাদারিত্ব এবং প্রশিক্ষণের মান দেখে অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করেন। পরিদর্শন শেষে রংপুর বিজিবি রিজিয়ন কমান্ডার প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল সদস্যের সাথে কথা বলেন এবং প্রশিক্ষণ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন। শীতকালীন প্রশিক্ষণের মাধ্যমে বিজিবি সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন আভিযানিক,প্রশাসনিক এবং সাংগঠনিক সমম্বয় নিশ্চিত করা সম্ভব বলে আশা ব্যক্ত করেন।
শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন শেষে বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার বিজিবির জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার গোগোর ঈদগা মাঠে ৩ শতাধিক শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় রংপুর বিজিবির পরিচালক সালাউদ্দীন, ঠাকুরগাঁও ৫০ বিজিবির সেক্টর কমান্ডার সহরাব, বিজিবির শীতকালীন প্রশিক্ষণের অধিনায়ক দুই এডোকা জাহিদ হাসান সহ বিজিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, বিজিবি চলতি শীত মৌসুমে দেশব্যাপী শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় রংপুর রিজিয়ন ইতোমধ্যে অসহায় ও দুঃস্থ ১৬শ ৯৮ জনকে বিভিন্ন ধরনের শীতবস্ত্র বিতরণ বিতরণ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com