শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

সাপাহারে দুই স্কুল ছাত্রকে অপহরণ আটক-৫

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৮৬ বার পঠিত

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি ।- নওগাঁর সাপাহার উপজেলা সদর হতে দুই স্কুল ছাত্রকে অপহরণ করে আটকে রেখে মুক্তিপন দাবীর ঘটনায় জড়িত ৫অপহরণকারীকে আটক সহ অপহৃত দুই ছাত্রকে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ ।
পুলিশ স‚ত্রে জানাগেছে, গত ৫ অক্টোবর বুধবার বিকেল প্রায় সোয়া ৫ টার দিকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড় সংলগ্ন আদি ইসলামিয়া হোটেলের সামনের পাকা রাস্তার উপর হতে স্কুল ছাত্র উপজেলার বৈকন্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে মারুফ হোসেন (১৫) ও তার বন্ধু কলমুডাাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান (১৬) কে অজ্ঞাতনামা ৭/৮ জন অপহরণকারী একটি সাদা মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহৃত মারুফের পিতার কাছে মোবাইল ফোনে যোগাযোগ করে ১লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। ছেলের জীবনের কথা চিন্তা করে দুইটি মোবাইল নম্বারে ৫ হাজার করে ১০ হাজার টাকা বিকাশ করেন পিতা রমজান আলী। পরে তিনি সাপাহার থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ গাজিউর রহমান পিপিএম এর দিক নির্দেশনায় সাপাহার থানার পুলিশের এস আই মানিক হোসেন ও আব্দুল আজিজ এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নজিপুর সরদারপাডা মোড়ের একটি ভাড়া বাসা হতে দুই কিশোর কে উদ্ধার সহ জড়িত ৫ অপহরণকারী কে পুলিশ আটক করে ।
আটককৃতরা হলো পতœীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাডার নওশাদ আলীর ছেলে মামুনুুর রশিদ মামুন (৩০), নজিপুর পলি পাড়ার মেসবাউল হকের ছেলে আব্দুস সোবাহান খোকন (২৪), নজিপুর মাদ্রাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান সোহাগ (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০),দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯)। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com