বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

সুন্দরগঞ্জে এরশাদের নামে ২০ শয্যা হাসপাতাল উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল|- সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নামে গাইবান্ধার সুন্দরগঞ্জে ২০ শয্যাবিশিষ্ট পল্লীবন্ধু এরশাদ হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে হাসপাতালের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা-১ আসনে দলীয় প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।
জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে উপজেলার বামনডাঙ্গা-রংপুর আন্তঃমহাসড়কের রামদেব এলাকায় ২০ শয্যার পল্লীবন্ধু হাসপাতালটি নির্মাণ করেন স্থানীয় এমপি শামীম হায়দার।
ফিতা কেটে উদ্বোধনের আগে এ উপলক্ষে বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রেজাউল হক রেজার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় বক্তব্য রাখেন শামীম হায়দার পাটোয়ারী, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আবদুর রশীদ রেজা সরকার ডাবলু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সোলায়মান সামি, উপজেলা কমিটির সহ-সভাপতি জহুরুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক আবদুল মান্নান মণ্ডল প্রমুখ।
রামদেব গ্রামের আবদুস মাজেদ মিয়া  বলেন,৩০ কিলো (কিলোমিটার) পাড়ি দিয়ে আর রংপুর যেতে হবে না এ অঞ্চলের মানুষদের। এখন আমরা এখানে কম খরচে চিকিৎসা নিতে পারবো।’এ বিষয়ে এমপি শামীম হায়দার পাটোয়ারী  বলেন, অবহেলিত এ জনপদের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা সহজলভ্য করতে হাসপাতালটি নির্মাণ করা হয়েছে। নামমাত্র খরচ নেওয়া হবে। এখানে আছে রোগ নির্ণয়ের জন্য আধুনিক ডায়াগনস্টিক ব্যবস্থা, অপারেশন থিয়েটার ও বিশেষজ্ঞ চিকিৎসক। আগামী এক মাসের মধ্যে চালু হবে কিডনি রোগীদের জন্য ডায়ালাইসিস ব্যবস্থা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com