বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী   পার্বতীপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা বন্যার পানিতে সাঁতরে বন্যার্তদের ত্রাণ সংগ্রহ পার্বতীপুর পৌরসভায় মৌসুমি ফল উৎসব বড় পুকুরিয়া কয়লা খনির কারণে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন পার্বতীপুর পৌরসভায়  ড্রেন নির্মান কাজের উদ্বোধন দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

হেফাজতের সবাই তালেবানের অনুসারী – মেনন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৪০ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ১৪জুন/২১খ্রি: সোমবার স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বাজেট অধিবেশনে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, হেফাজতের সবাই তালেবানের অনুসারী।তিনি আরো বলেছেন, বাবুনগরী পাকিস্তানি মাদরাসার ছাত্র। ইজাহার হুজির সদস্য ‘আফগান যুদ্ধফেরত তালেবান’। ব্রাহ্মণবাড়িয়ার তান্ডবের নায়ক সাজাদ্দুর রহমান,মোবারক মোল্লা সবাই তালেবান অনুসারী। আমরা বাংলাদেশে আরেকটি তালেবানি অভ্যুত্থান দেখতে চাই কি না, তা দেখার বিষয়। রাশেদ খান মেনন বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমরা হেফাজতের তান্ডব দেখেছি। দেখেছি কীভাবে তারা কওমি মাদরাসার ছাত্রদের ব্যবহার করে একটা অভ্যুত্থান ঘটাতে চেয়েছিল। তারা যে বিএনপির সমর্থন পেয়েছিল, এটা এখন দলের মহাসচিবের কথায় স্পষ্ট।

তিনি বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের জোটভুক্তির বিরোধিতা করে ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, মার্কিন অথবা অন্য কারও নেতৃত্বাধীন জোটে যোগদান, আমাদের সংবিধান সমর্থন করে না। আর যুক্তরাষ্ট্র যার বন্ধু, তার শত্রুর প্রয়োজন নেই। বাংলাদেশের পাসপোর্ট থেকে ইসরায়েল ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়টি প্যালেস্টাইন সম্পর্কে বাংলাদেশে বঙ্গবন্ধুর আমল থেকে অনুসৃত নীতির বিপরীত। ভুল বার্তা দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com