শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট রাজশাহী ২-০ গোলে দিনাজপুরকে হারালো

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার পঠিত

দিনাজপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর প্রধান পৃষ্ঠপোষকতায় আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ৬ষ্ঠদিনের খেলায় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমী ২-০ গোলে হারালো দিনাজপুরের শের-এ-বাংলা ক্লাবকে।

৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর স্টেডিয়ামে বালুবাড়ি একাদশ আয়োজিত ও দিনাজপুর চেম্বার অব কমার্সের সহযোগিতায় আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ৬ষ্ঠদিনের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশ নেয় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমী ও দিনাজপুরের শের-এ-বাংলা ক্লাব। খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমীর খেলোয়াড় রোকন ইসলাম ১টি গোল করে দলকে এগিয়ে নেয়। প্রথমার্ধে একটি গোল হজম করলেও দিনাজপুরের শের এ বাংলা ক্লাব কোন গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের শেষ ২ মিনিটে আরও একটি গোল করে রাজশাহীর আরেক খেলোয়াড় ছোটন দলের জয় নিশ্চিত করেন। শেষ পর্যন্ত দুই গোলে হেরে মাঠ থেকে বিদায় নেয় দিনাজপুরের শের-এ-বাংলা ক্লাবটি।

খেলাশেষে ম্যান অব ম্যাচ নির্বাচিত হন বিজয়ী রাজশাহীর কিশোর ফুটবল একাডেমীর প্রথম গোলদাতা ছোটন। তার হাতে সন্মাননা ক্রেস্টসহ প্রাইজমানি তুলে দেন জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মোছাদ্দেক হুসেন।

এসময় উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক সানোয়ার হোসেন, শাহীন হোসেন, হীরু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সৈয়দ সপু আহমেদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বালুবাড়ি একাদশের কর্মকর্তা ও হাজারো দর্শক।

আজ শুক্রবার (৬ অক্টোবর) কোন খেলা নেই তবে সপ্তমদিনের খেলায় দুইটি শক্তিশালী দল মাঠে নামবে। দল দুটি হলো-দিনাজপুরের হোটেল কনকর্ড ও বগুড়ার রেইন গ্রুপ।

প্রসঙ্গত, প্রয়াত আনোয়ারুল ইসলাম ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও একজন সমাজকর্মী। ২০১৮ সালের ১১ নভেম্বর তিনি চিকিৎসাধীন অবস্থায় ভারতের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাঁরই নামানুসারে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর প্রধান পৃষ্ঠপোষকতায়, বালুবাড়ি একাদশের আয়োজনে ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনায় প্রথমবারের মতো ফুটবল টুর্ণামেন্ট শুরু হয় ৩০ সেপ্টেম্বর শনিবার ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com