রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট সমাচার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর প্রধান পৃষ্ঠপোষকতায় আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের প্রীতি ম্যাচে বালুবাড়ি একাদশ ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মধ্যকার খেলাটি ২-২ গোলে সমতা হওয়ায় দুই দলকেই যৌথ চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়।

১৫ অক্টোবর রবিবার বিকেলে দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে বালুবাড়ি একাদশ ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মধ্যকার প্রীতি ম্যাচটি নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র হওয়ায় দুই দলকেই চ্যাম্পিয়ন হিসেবে ট্রফি তুলে দেন চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম।

এসময় উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মোছাদ্দেক হুসেন, সদস্য সচিব সৈয়দ সপু আহমেদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বালুবাড়ি একাদশের কর্মকর্তা ও হাজারো দর্শক।সোমবার (১৬ অক্টোবর) বিকেলে দ্বিতীয় সেমিফাইনালে দুইটি শক্তিশালী দল মাঠে নামবে। দল দুটি হলো-দিনাজপুর হোটেল কনকর্ড ও ঠাকুরগাঁও এসআরএফসি।প্রসঙ্গত, প্রয়াত আনোয়ারুল ইসলাম ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও একজন সমাজকর্মী। ২০১৮ সালের ১১ নভেম্বর তিনি চিকিৎসাধীন অবস্থায় ভারতের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাঁরই নামানুসারে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর প্রধান পৃষ্ঠপোষকতায়, বালুবাড়ি একাদশের আয়োজনে ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনায় প্রথমবারের মতো ফুটবল টুর্ণামেন্ট শুরু হয় ৩০ সেপ্টেম্বর শনিবার।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com