বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

আল-কায়েদার প্রধান আয়মান আল-জাওয়াহিরি নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২৫৮ বার পঠিত

আল-কায়েদার প্রধান আয়মান আল-জাওয়াহিরি আফগানিস্তানের রাজধানী কাবুলে মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন।

মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিআইএ  দাবিই করেছে ,  রবিবার ড্রোনের হামলার মাধ্যমে  আল-জাওয়াহিরিকে  হত্যা করা হয়েছে । এ ঘটনার পর বিদেশে থাকা নাগরিকদের সাবধান করে দিল মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়। বলা হয়েছে, প্রতিশোধ নিতে আল-কায়দা পাল্টা আক্রমণ করতে পারে।

মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় বিশ্বজুড়ে আমেরিকার নাগরিকদের সতর্ক করে দিয়ে বলেছে, ৩১ জুলাই জাওয়াহিরির মৃত্যুর পর তাদের উপর হামলার সম্ভাবনা বেড়ে গেছে।পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, তাদের কাছে যে তথ্য আছে, তার ভিত্তিতে বলা যায়, বিশ্বের বিভিন্ন দেশে আমেরিকার নাগরিকরা আক্রান্ত হতে পারেন। সেই আক্রমণ আত্মঘাতী বাহিনী করতে পারে বা হত্যা, অপহরণের চেষ্টা হতে পারে অথবা বোমা মারা হতে পারে।

তাই বিদেশে মার্কিন  অবস্থানরত গরিকদের সতর্ক থাকতে  বলেছে যুক্তরাষ্ট্র।

সূত্র: ডয়চে ভেলে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com