শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

এই যুব মহিলা লীগকে আমি আমার সন্তানের মত করে সাজিয়েছি -অপু উকিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৮০ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল বলেছেন, এই যুব মহিলা লীগকে আমি আমার সন্তানের মত করে সাজিয়েছি। একজন মা যেমন তার সন্তানের অমঙ্গল চান না আমিও তেমনি আপনাদের অমঙ্গল চাই না। সুতরাং যারা কমিটিতে এসে টাকা আয় করতে চান তারা আমাদের সংগঠনের আসবেন না। এখানে আসলে আয় হয় বরং সংগঠনকে দিতে হয়।
২৪ অক্টোবর রবিবার দুুপুরে রংপুর চেম্বার মিলনায়তনে বাংলাদেশ যুব মহিলা লীগ রংপুর জেলার ত্রি বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এক এগারোর কথা স্মরণ করে অপু উকিল বলেন, নেত্রীকে যখন কারাগারে নেয়া হচ্ছে তখন এই যুব মহিলা লীগের সদস্যরাই সেই গাড়ির গতিপথ রুখতে গিয়েছিলাম। সেদিন আমরাই ছিলাম সামনের সারিতে। নেত্রীর মুক্তির জন্য আন্দোলন করতে গিয়ে ৭মাসের দুধের শিশুকে রেখে জেল খেটেছে আমার সদস্যরা।
বাংলাদেশ যুব মহিলা লীগ রংপুর জেলার কমিটির সভাপতি এ্যাড.ফেরদৌসী রহমানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া প্রধান অতিথি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি সারমিন জাহান মেরি প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন।
এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইকা জাহিদ রিপা, নাসিমা আক্তার হ্যাপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহীদা মুন্নি প্রমুখ।
সম্মেলনে জানানো হয়, যারা প্রার্থী হবেন প্রত্যেকে স্ব স্ব বায়োডাটা আগামী ৭ দিনের মধ্যে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপ-দপ্তর সম্পাদকের নিকট জমা দিবেন তারা যাচাই-বাছাই করে প্রতিবেদন আকারে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠাবেন এরপর রংপুর জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com