শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

সুলতান আহমেদ সোনা।– রংপুরের পীরগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ৩৪৫০ কৃষককে আনুষ্ঠানিক ভাবে আউষ ধান বীজ ও সার প্রদান করা হয়েছে।

গত ১৮ এপ্রিল/২৪খ্রি: বৃহস্পতিবার রংপুর ২৪, পীরগঞ্জ-৬ আসনের এমপি মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী  উপজেলা কৃষি বিভাগের আওতায় তালিকা ভুক্ত কৃষকদের মধ্যে সার ও বীজ প্রদান কার্যক্রমের    উদ্বোধন করেন।

এদিন অনুষ্ঠিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রাজা, মেয়র তাজিমুল ইসলাম শামিম, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সাদেকুজ্জামান সরকার।

এবার ৩ হাজার ৪৫০ বিঘা জমিনে আউষ ধান আবাদের লক্ষ্যমাত্রা ধরে  তালিকাভুক্ত  প্রত্যেক কৃষককের জন্য ৫ কেজি করে  আউষ বীজ ধান , ডি এ পি সার ১০ কেজি, এম ও পি সার ১০ কেজি  বরাদ্দ দেয়া হয়েছে। ২২ এপ্রিল সোমবার সার ও বীজধান প্রদান শেষ হয়েছে বলে জানিয়েছে উপজেলা কৃষি অফিস।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com