শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুরে ছাত্রদলের সমাবেশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং উন্নত সু-চিকিৎসার দাবিতে রংপুর নগরীতে বিক্ষোভ বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে গ্র্যান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন মহানগর ও জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের বাকবিতন্ডা হয়। পরে পুলিশি ব্যারিকেড ভেঙ্গে নগরীর স্টেশন- শাপলা সড়কের স্যালে মার্কেট ঘুরে আবারও দলীয় কার্যালয়ে সমবেত হয়। এর আগে সালেক পাম্প এলাকা থেকে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে আসেন। এছাড়াও বিভিন্ন ওয়াড, কলেজ ও উপজেলার নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দেন।
পরে দলীয় কার্যালয়ে রংপুর মহানগর ও জেলা ছাত্রদলের সমাবেশ অনুষ্ঠিত হয়। রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনের সভাপতিত্বে বিক্ষোভ পরর্বতী সমাবেশে বক্তব্য রাখেন রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (রংপুরের দায়িত্বপ্রাপ্ত) মামুন খান। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব হাসান সুমন ,সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, সহ-সভাপতি নোমান হাসান, সিরাজ উদ দৌলা ডন, সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, কারমাইকেল কলেজের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারন সম্পাদক লেলিন ইসলাম, রংপুর কলেজের আহবায়ক ইমরাণ খান সুজন, মহানগর ছাত্রদলের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম দুলাল, পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মিলু সরকার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক আল আমিন প্রমুখ।
বক্তারা বলেন, আন্দোলন ছাড়া বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। খালেদা জিয়াকে মুক্ত করতে ছাত্রদল সব সময়ে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে সু-চিকিৎসার সুযোগ না দিলে অচিরেই কঠোর আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com