শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে রংপুরে কৃষক দলের লিফলেট বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৪০ বার পঠিত

হারুন উর রশিদ সোহেল।-বিএনপি চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুর মহানগরীতে লিফলেট বিতরণ করেছে মহানগর কৃষক দল।শনিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে নগরীর গ্র্যান্ডে হোটেল মোড়, শ্যালো মার্কেট ও সালেক মার্কেট এলাকায় মহানগর কৃষক দলের নেতাকর্মীরা এই লিফলেট বিতরণ কর্মসূচী পালন করেন।
কৃষকদলের সাবেক কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর কমিটির আহবায়ক শাহ্ নেওয়াজ লাবুর নেতৃত্বে লিফলেট বিতরণে অংশ গ্রহন করেন রংপুর মহানগর বিএনপির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, মৎসজীবি দলের আহবায়ক মাহামুদুল হাসান, তাঁতী দলের সদস্য সচিব শাহেদ ইকবাল।
এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফিরোজ রহমান পিন্টু, যুগ্ম আহবায় মাহামুদুল হাসান, শফিকুল ইসলাম শরিফ, ২১ নং ওয়ার্ডের সদস্য সচিব নাইমুর রহমার রতন, সিনিয়র যুগ্ম আহবায়ক রোস্তম আলী, ইউনুস আলী, শরীফ, ১৭নং ওয়ার্ডের আহবায়ক মোকছেদুর রহমান, সদস্য সচীব মোকলেছুল রহমান হাসান, ১৩ নং ওয়ার্ডের আহবায়ক নুর ইসলাম চাচা, সদস্য সচিব শহিদুল ইসলামসহ মহানগরীর বিভিন্ন ওয়ার্ড কৃষক দলের নেতৃবৃন্দ।
এসময় কৃষক দলের নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এছাড়াও নানাবিধ জটিল রোগে তিনি আক্রান্ত। বিদেশে না নিলে যে কোন সময় দূর্ঘটনা ঘটে যেতে পারে। আর কোন রকম দূর্ঘটনা ঘটলে এই দায় সরকারকে নিতে হবে। তাই অবিলম্বে বিএনপি নেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com