শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

খেলোয়াড় তৈরীর কারখানা হবে এই উপশহর -দিনাজপুর পৌর প্যানেল মেয়র

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৫৬ বার পঠিত

আব্দুর রাজ্জাক, দিনাজপুর।- দিনাজপুর পৌর প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেছেন, দিনাজপুরে ফুটবল খেলোয়াড় মানেই উপশহর, একটা সময় তাই ছিলো। মাদকের ভয়াল থাবায় হারিয়ে গেছে সেই ঐতিহ্য। কিন্তু আমি কাউন্সিলর হওয়ার পর থেকে মাদকমুক্ত ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। অনেকটা সফল হয়েছি। আবারও খেলোয়াড় তৈরীর সময় চলে এসেছে। উপশহরের খেলোয়াড়েরা আগামীতে সারাদেশ বিচরণ করবে। দিনাজপুরের মধ্যে এই উপশহর হবে খেলোয়াড় তৈরীর কারখানা। এজন্য সকলের সহযোগিতায় এগিয়ে যেতে চান তিনি।

১ জানুয়ারি শনিবার বিকেলে দিনাজপুর শহরে উপশহর আন্তঃব্লক ফুটবল টুর্ণামেন্ট-২০২১ এর উদ্বোধণী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন পৌরসভার প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবু তৈয়ব আলী দুলাল। এরপরই ফেস্টুনসহ বেলুন উড়িয়ে বহু প্রতিক্ষীত এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল দলের সাবেক অধিনায়ক আবু তাহের, শহিদুল হক সেন্টু, ইকবাল হোসেন, মাসুদ রানা, নূর আলম হক খোকন, আফতাব আলম বাবু, সেলিম আখতার চৌধুরী, আব্দুস সবুর চৌধুরী, রশিদুল ইসলাম শাহিন, গরীব নেওয়াজ দুলাল, জিয়াউর রহমান সিজার, নিয়ামত উল্লাহ, মুক্তি, খোকন, আহসানুজ্জামান চঞ্চল প্রমুখ।

খেলোয়াড় তৈরীর লক্ষ্যে উপশহর আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্টে ওয়ার্ডের ১৪টি মহল্লা দল গঠন করে অংশ নেয়। প্রত্যেক দল ৯জন করে খেলোয়াড় নিয়ে টুর্নামেন্টে অংশ নেয়। তবে অবশ্যই নিজ নিজ মহল্লার খেলোয়াড়েরা দলগুলোয় সুযোগ পাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com