শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত-২ আহত-২

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৮৮ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।-গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া গাইবান্ধা মোড়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছে।   শনিবার সকাল ৬ ঘটিকার সময় এ দুর্ঘনাটি ঘটে। জানাযায়, ঢাকা থেকে ছেরে আসা শাহজালাল শাহ পরান নামের একটি যাত্রী বাহি বাস বোয়ালিয়া মোরে এসে, ভ্যানে থাকা তিনজন প্যাসেনজারের উপরে তুলে দেয় ফলে ঘটনা স্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয় এবং ঘাতক বাসটি গাড়ী নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর  গাড়িটি নিয়ে যাওয়া সম্ভব না হলে গাড়ীটি রেখে গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়।
আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ার তাদেরকে রংপুর মেডিকেল কলেজে রিফাট করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী(৫০) বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে । অন্য আর একজন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ(২২)। আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল(৩৫), মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।
দুর্ঘনার বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com