শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় হানিফ পরিবহনের চাপায় ৬জন নিহত : বাস চালক গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হানিফ পরিবহনের চাপায় ৬ জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি কোচ বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহি একটি ব্যাটারী চালিত ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ৩ যাত্রী নিহত এবং ৫ জন গুরুতর হন। ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও ৩জনের মৃত্যু হয়। এ দূর্ঘটনায় কবলিত ঘাতক বাস চালক সোলেয়মান কে গ্রেফতার করেছে পুলিশ ।

নিহতরা হলেন ,পৌরসভার ঘোষপাড়ার আশরাফ (৬০), দুখু মিয়া (৬৫) ও সোহাগ (২২) নামের তিন ব্যক্তি যারা ঘটনাস্থলেই নিহত হন। পরে হাসপাতালে রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের মৃত আব্দুল বাকির ছেলে রিপন (৩২), পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ বিশ্বাসের ছেলে রাজমতি মার্কেটের মুদি ব্যবসায়ী সুজন বিশ্বাস (৪০) ও বর্ধনকুঠি এলাকার মৃত দুলালের ছেলে খোকন(৩২)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনায় কবলিত ঘাতক হানিফ পরিবহনের কোচটিকে আটক করেছে। তবে বাসের চালক সোলেয়মান গ্রেফতার হলেও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়টি নিশ্চিত করেন হাইওয়ে থানা অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম বাশার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com