শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ঘুরে আসুন পীরগঞ্জের কুইনস পার্ক

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

সুলতান আহমেদ সোনা।– রংপুরের পীরগঞ্জ উপজেলা সদরের পঁচাকান্তর মৌজায় কুইনস পার্ক নামে একটি বিনোদন স্পর্ট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

পীরগঞ্জ পৌরসভার মধ্যে এটাই ব্যক্তিউদ্যোগে গড়ে উঠা প্রথম পার্ক। ২০২৩ সালের জানুয়ারী মাসে এই পার্কটি উদ্বোধন করা হয়েছে। সুন্দর যাতায়াত ব্যবস্থা, মনোরম পরিবেশ এবং কর্তৃপক্ষের আন্তরিক আতিথীয়তার কারণে সবাইকে আকর্ষণ করছে কুইনস পার্ক।

সম্প্রতি পার্কটি ঘুরে দেখা যায়, পরিবার নিয়ে অনেকেই ঘুরতে এসেছেন এখানে। তারা মজা করছেন। বিশেষ করে শিশু,কিশোর ও যুবকদের জন্য নানা রকম ব্যবস্থা রয়েছে এই পার্কে। বড়রাও ছাঁয়া সুনিবিড় পরিবেশে সময় কাটাতে পারবেন।

এখানে প্রবেশ মুল্য রাখা হয়েছে মাত্র দশ টাকা। পার্কে রয়েছে সুইমিংপুল, শিশু বিনোদন কেন্দ্র, রেইনবো ক্যাসেল চাইনিজ,প্যাডেল বোট, ডেনজার বোট, সব নানা রকম রাইড।

এখানে ফ্যামিলি নিয়ে রাত্রী যাপনের ব্যাবস্থাও রয়েছে।দক্ষিনা হাওয়া নামের ভবনে ফুর ফুরে বাতাশে একটি রাত নিশ্চিন্তে কাটিয়ে দিতে পারবেন আপনি।

পার্কটিতে প্রচার গাছ রয়েছে। রয়েছে নানা রকম পাখি। দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে মুনিশীদের  মহা মুল্যবান বাণী। এখানে নানা রকম মুখরোচক খাবারের ব্যবস্থা রয়েছে।

আমার ঘুরে এসেছি, আপনিও ঘুরে আসতে পারেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com