বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত ঘোড়াঘাটের বিএনপি নেতা হযরত আলী মন্ডল আর নেই 

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন রংপুরের মেয়র মোস্তফা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান করা হয়েছে। বৃহস্পতিবার  জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মোস্তফাকে এক চিঠিতে অভিনন্দন জানিয়ে কো-চেয়ারম্যানের দায়িত্ব দেওয়ার কথা জানান।

বৃহস্পতিবার দুপুরে পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক চুন্নু রসিক মেয়রকে কো-চেয়ারম্যান পদে নিয়োগপত্র আনুষ্ঠানিকভাবে হাতে তুলে দেন।

দলের চেয়ারম্যান জি এম কাদের স্বাক্ষরিত নিয়োগপত্রে বলা হয়েছে, জাতীয় পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে আপনাকে (মোস্তাফিজার রহমান মোস্তফা) কো-চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো। আমরা বিশ্বাস করি উক্ত পদে থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করবেন। সেই সঙ্গে আপনি পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র। ২০১৭ ও ২০২২ সালের নির্বাচনে তিনি জাতীয় পার্টির হয়ে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টি রংপুর জেলার আহ্বায়ক ও মহানগরের সভাপতির দায়িত্বে রয়েছেন। এর আগে তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

মোস্তাফিজার রহমান ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িয়ে পড়েন। তিনি নব্বই দশকের দিকে রংপুর জেলা জাতীয় পার্টির কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন। পর্যায়ক্রমে জাতীয় পার্টি পৌর নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ৮ বছর, সদর উপজেলা কমিটির সভাপতি হিসেবে ৩ বছর, জেলা সাধারণ সম্পাদক হিসেবে ২ বছর ৬ মাস, জেলা সদস্য সচিব হিসেবে প্রায় ২ বছর দায়িত্ব পালন করেন। ২০০৯ সালে বিপুল ভোটে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি দায়িত্ব পালন করেন। পরে তিনি রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হন। প্রথমবার হেরে গেলেও দ্বিতীয়বার তিনি জয়লাভ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com