শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

জয়পুরহাটে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৬৬০ বার পঠিত
মোঃ আসাদুজ্জামান,  পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি ।- মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে সারাদেশে এক কোটি চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে গণভবন চত্ত্বরে তিনটি গাছের চারা রোপণ করে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। এর পর পর জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে ও জামালপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বৃক্ষ রোপণ করে জয়পুরহাটে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের মাননীয় সাংসদ  ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য জনাব আলহাজ্ব এ্যাড. মোঃ সামছুল আলম দুদু। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব এস এম সোলাইমান, সাধারণ সম্পাদক, জয়পুরহাট জেলা আওয়ামী লীগ, জনাব মিল্টন চন্দ্র রায়, নির্বাহী অফিসার, জয়পুরহাট সদর, জামালপুর ইউনিয়ন পরিষদ এর সন্মানিত চেয়ারম্যান জনাব মোঃ হাসানুজ্জামান মিঠু সহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষ্যে পাঁচবিবি উপজেলাতেও  উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। আজ সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে পাঁচবিবি  পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল শহীদ  মুন্না ও উপজেলা নির্বাহী অফিসার জনাব নাদিম সারওয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ বিতরনের মাধ্যমে বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com