সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

দিনাজপুরে কৃষক লীগের পৌর ও সদর উপজেলা আহ্বায়ক কমিটির অনুমোদন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ।- দিনাজপুরে কৃষক লীগের পৌর ও সদর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা কৃষক লীগ। চলতি মাসের ১৭ তারিখে এই দুইটি কমিটির অনুমোদন দেন জেলা কৃষক লীগের আহ্বায়ক মো. আজিজার রহমান ও সদস্য সচিব মো. আসফাক হোসেন সরকার। এর আগে গত ৯ অক্টোবর তিনটি উপজেলা ও একটি পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করে জেলা কৃষক লীগ।

নবনির্বাচিতরা হলেন, দিনাজপুর পৌর কৃষক লীগের আহ্বায়ক মো. ফয়সল হাবিব সুমন, সাধারণ সম্পাদক আবু রায়হান আবু ও সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. মকছেদ আলী রানা ও সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন। কমিটি অনুমোদন হওয়ার পর নবনির্বাচিত নেতারা জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুমোদনের পর জেলা কৃষক লীগের আহ্বায়ক আলহাজ¦ মো. আজিজার রহমান ও সদস্য সচিব মো. আসফাক হোসেন সরকার জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে আরও গতিশীল করতে কমিটি দুইটি বলিষ্ঠ ভুমিকা রাখবে। তারা বলেন, দিনাজপুর পৌর ও সদর উপজেলা শাখা কমিটির নবনির্বাচিত আহ্বায়ক ও সদস্য সচিবগণ কমিটির অনুমোদনের পরদিন থেকে আগামী ১৫ দিনের মধ্যে স্ব-স্ব শাখার পুর্ণাঙ্গ কমিটি উপহার দিবেন।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর ২০২৩ এর সভায় সিদ্ধান্ত মোতাবেক জেলা কৃষক লীগের আহ্বায়ক আলহাজ¦ মো. আজিজার রহমান ও সদস্য সচিব মো. আশফাক হোসেন সরকার স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে দিনাজপুর পৌর, সদর উপজেলা, নবাবগঞ্জ উপজেলা ও হাকিমপুর উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com