শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

দিনাজপুরে নিউটাউন ফুটসাল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৪১ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- দিনাজপুরে নিউটাউন ফুটসাল ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। ২১ অক্টোবর শুক্রবার দিনাজপুর শহরের উপশহর-৩ মিতালী মাঠে বিকেল সাড়ে ৪ টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল। বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মাসুদ আলম। সভাপতিত্ব করেন দিনাজপুর স্কুল এন্ড লিবারেটর্স-এর অধ্যক্ষ ও মিতালী সংঘের যুগ্ম সাধারন সম্পাদক এ কে এম জিয়াউল হক সিজার। টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহন করবে। উদ্বোধনী খেলায় প্রতিদ্ব›দ্বীতা করেন খোদ মাধবপুর ও সুপার সেভেন উপশহর-২। এর আগে খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও পরিচিত হন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।
প্রধান অতিথি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুন সমাজকে মাদক থেকে বাচাতে হলে খেলাধুলা করতে হবে। কারন মাদকাসক্ত একটি মানুষ একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর শহর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক হাজী পলাশ, যুবলীগ নেতা সিরাজুস সালেকীন রানা, মাহমুদা কনষ্ট্রাকশনের প্রোপাইটর মঞ্জুরুল আলম মিজু প্রমুখ। টুর্নামেন্টের আয়োজনে ছিলেন প্রান্ত, আশিক সাকিব। উদ্বোধনী খেলায় খোদ মাধবপুরকে ০-৬ গোলে হারিয়ে টুর্নামেন্টের শুভ সুচনা করেন সুপার সেভেন উপশহর ২নং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com