শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শন করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক। এসময় তিনি একটি গাছের চারা রোপণ করেন ক্যাম্পাস চত্ত্বরে।

১৬ অক্টোবর শনিবার বেলা ১১টায় দিনাজপুরে করোনা মহামারী পরবর্তী আদর্শ মহাবিদ্যালয়ের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শনে এসে কলেজের শিক্ষার্থীদের জন্য স্যানিটেশন আইসোলেশন ও বৃক্ষরোপণ কর্মসূচির কর্মকান্ড সুষ্টুভাবে পরিচালনা হচ্ছে কিনা তার খোঁজ খবর নেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক।

পরিদর্শনে মহাপরিচালকের সাথে ছিলেন জাতিসংঘ শিশু তহবিল নিউট্রেশন কর্মকর্তা আইরিন আক্তার চৌধুরী, রংপুর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ পরিচালক মো. আক্তারুজ্জামান, পরিচালক প্রফেসর মো. আব্দুল মতিন, দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও আদর্শ কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহ ইয়াজদান মার্শাল, আসাদুল্লাহ সরকার, অধ্যক্ষ ড. সৈয়দ রেদওয়ানুর রহমান, উপাধ্যক্ষ হাসিনা আখতার বানুসহ শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে ক্যাম্পাস চত্ত¡রে একটি গাছের চারা রোপণ করেন মহাপরিচালক। এসময়ের মধ্যেই মহাপরিচালকের হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেন কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com