সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

দিনাজপুর সরকারি মহিলা কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১১০ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- দিনাজপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ছাইয়েদুল হক সঠিক ভাবে পড়ালেখা করে ভাল মানুষ হতে হবে উল্লেখ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমরা তোমাদের স্বপ্ন দেখাবো, বাস্তবায়ন করবা তোমরা। আর এর পিছনে সার্বিক সহযোগিতা করবে পিতা-মাতা ও অভিভবাকরা। অভিভাবকদের সহযোগিতা বেশি প্রয়োজন। তিনি বলেন, সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি।

২ মার্চ বুধবার দিনাজপুর সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে সরকারি মহিলা কলেজ আয়োজিত ২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত ছাত্রীদের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ছাইয়েদুল হক এসব কথা বলেন।

উচ্চ মাধ্যমিক ভর্তি কমিটি ২০২১-২০২২ শিক্ষাবর্ষের আহবায়ক করবী রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল মতিন, দিনাজপুর সরকারি মহিলা কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ সাইফুদ্দীন এমরান, গনিত বিভাগের সহকারি অধ্যাপক একেএম রশিদুল হাসান মানিক। সঞ্চালনায় ছিলেন দিনাজপুর সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তারিকুল ইসলাম ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশা লতা রায়। ৮৫০ জন নবীন শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত হয়। এর আগে দিনাজপুর সরকারি মহিলা কলেজের শিক্ষকবৃন্দদের পরিচিত পর্ব অনুষ্ঠিত হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ওরিয়েন্টেশন ও নবীন বরন সমাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com