বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

দেশে বিরাজনীতিকরণ চলছে – জি এম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ৩ অক্টোবর/২১ খ্রিঃ রবিবার জাপার বনানী কার্যালয়ে পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক জি এম সৈয়দ ওয়াহিদুল ইসলাম তরুণ এর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে। তিনি বলেছেন যারাই রাষ্ট্র ক্ষমতায় ছিল, তারা নির্বাচন কমিশনকে দলীয় স্বার্থে ব্যবহার করেছে।
তিনি আরও বলেছেন,দেশে বিরাজনীতিকরণ চলছে। তাই রাজনীতিতে দলগুলো টিকতে পারছে না। এভাবে চলতে থাকলে দেশের মানুষ রাজনীতিতে আসবে না।ভোট কেন্দ্রে মানুষ ভোট দিতে যাবে না। সরকারের ফরমায়েশ মোতাবেক নামে মাত্র দল থাকবে, নেতা থাকবে, সেসব দলের বা নেতাদের স্বতঃস্ফূর্ত সংগঠন থাকবে না বা দেশের মানুষের সমর্থন থাকবে না। তিনি বলেন, সাংবিধানিকভাবেই দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত করা হয়েছে। তিনি বলেন, সংবিধান অনুযায়ী দেশের নির্বাহী বিভাগ, আইন সভা ও বিচার বিভাগের প্রায় নব্বই ভাগই রাষ্ট্রপতির মাধ্যমে এক ব্যক্তির হাতে। তাই বর্তমান সরকার ব্যবস্থাকে কোনোভাবেই গণতান্ত্রিক বলা যায় না।জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা ও রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টামন্ডলীর সদস্য এম এম নিয়াজ উদ্দিন, জহিরুল হক জহির, ভাইস চেয়ারম্যান শেখ মো. আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এ বি এম লিয়াকত হোসেন চাকলাদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com