রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

ধরঞ্জিতে যুবক কর্তৃক গৃহবধূ ধর্ষিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২০৪ বার পঠিত
মোঃ আসাদুজ্জামান  রিপন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি।- পাঁচবিবি উপজেলার ধরঞ্জি গ্রামের নবিউল ইসলাম নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ করেছে  এক গৃহবধু। তিনি জানান, তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে  নবীউল ইসলাম (৩১) নামে এক যুবক ধর্ষন করেছে। গৃহবধুর অভিযোগের ভিত্তিতে  পাঁচবিবি থানা পুলিশ ধর্ষককে  মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার ধরঞ্জি বাজার এলাকার মৃত শুকুর আলীর ছেলে। এঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ঐ গৃহবধূ প্রতিবেশী দুলাল নামে এক দর্জির বাড়িতে কাপড় নিতে  যাওয়ার পথে বখাটে নবীউল ঐ গৃহবধূকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এদিকে ধর্ষিতার স্বামী, স্ত্রীকে বাড়িতে না পেয়ে বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করে । পরে ধর্ষণকারীর বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় ধর্ষিতার স্বামী  চিৎকার শুনতে পায়। এ সময় সে  স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে। এই ঘটনার পরে থানায় মামলা করলে  অভিযোগের ভিত্তিতে পুলিশ আসামী নবিউলকে গ্রেপ্তার করে।  গ্রেপ্তারের বিষয়টি পুলিশ নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com