সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

পলাশবাড়ী পি আই ও অফিসে পিয়ন যখন কর্মকর্তা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ১৯৯ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও না থাকায় চলতি অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন টিআর ও কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচি কাবিখা প্রকল্প বাস্তবায়ন কাজ অনেকটা অনিশ্চিত হয়ে পরেছে।
জানাযায় গত বছরের ডিসেম্বর মাসে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমানকে বদলী করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের।
পরে গাইবান্ধা জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তার এক আদেশে সাদুল্লাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমকে অতিরিক্ত (দায়িত্ব) হিসেবে পলাশবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।
একজন পিআইও দুই উপজেলার প্রায় ২০ টি ইউনিয়ন ও ১টি পৌর সভার কয়েকশ প্রকল্প দেখা শোনা,প্রাক্কলন তৈরী সম্ভব না হওয়ায় এসব প্রকল্পের কাজ শতভাগ বাস্তবায়ন অনিশ্চিত হয়ে পরেছে। কাজ করেই অনেকে তুলে নিচ্ছে প্রকল্পের টাকা। ফলে বাধ্য হয়ে এসব প্রকল্প দেখ ভাল করার দায়িত্ব পালন করছেন অফিস পিয়ন সাহেব।
শুধু তাই নয় অফিসার না থাকার সুযোগে পিয়নরা সরকারি ত্রান ভান্ডার থেকে ইচ্ছে মত শীতবস্ত্র কম্বল বিতরণ অব্যাহত রেখেছেন।পলাশবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের এই দায়িত্ব পালন করছেন অফিস পিয়ন আনিছুর রহমান।তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান হওয়ায় এই উপজেলায় তার ক্ষমতার দাপট লক্ষনীয়।
ত্রান ভান্ডার থেকে কম্বল কিভাবে একজন পিয়ন বিতরন করতে পারে জানতে জানতে চাইলে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বলেন, এটা হওয়ার কথা নয়। আমি শীঘ্রই ত্রান ভান্ডারের খোজ খবর নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com