শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পার্বতীপুরে চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত  খেলা ও পুরস্কার বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের পার্বতীপুরে ইউপি চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। রবিবার (২৭ নভেম্বর) বিকেলে বড়পুকুরিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই খেলা ও পুরস্কার বিতরণ করা হয়।
পার্বতীপুর উপজেলার  ৯ নম্বর হামিদপুর ইউনিয়নের বড়পুকুরিয়া স্কুল এন্ড কলেজ মাঠে ইউপি চেয়ারম্যান রেজওয়ানুল হক এর নামে চেয়ারম্যান ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। খেলায় কাজীপাড়া নতুন ফুটবল একাদশ ট্রাইব্রেকারে (৫-৪ গোলে) বাবু একাদশ দলকে পরাজিত করে বিজয় হয়েছে।  বিজয়ী দলকে ১২ হাজার টাকা মূল্যের খাসি ও বিজিত দলকে ১০ হাজার টাকা মূল্যের খাসি পুরষ্কার হিসেবে প্রদান করা হয়।
পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের  সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ আমজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৯ নম্বর হামিদপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান রেজওয়ানুল হক।
অনুষ্ঠানে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মোমিন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ইব্রাহীম আলী মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান, সাধারন সম্পাদক সামসুজ্জোহা, বড়পুকুরিয়া স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আব্দুল কাদের ও জেলা পরিষদ সদস্য শফিকুল বাবু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com