রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

পার্বতীপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১২১ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের পার্বতীপুরে জাতীয় বীমা দিবস ২০২২ উদযাপিত হয়েছে। মঙ্গলবার ( ১ মার্চ ) সকাল ১১ টায় পার্বতীপুর উপজেলা পরিষদ হল রুমে এ উপলক্ষে উপজেলা প্রশাসন এক অনুষ্ঠানের আয়োজন করে।

বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যাব সবাই মিলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুরে উদযাপিত হয়েছে জাতীয় বীমা দিবস ২০২২। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান মালার মধ্যে ছিল রেলী ও আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিনীন মোমিন, বেলাইচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষিবিদ নুর মোহাম্মদ রাজা, উপজেলা কৃষি অফিসার মোঃ রাকিবুজ্জামান খান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল হক প্রধান ও সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর পার্বতীপুর শাখার জেনারেল ম্যানেজার ফিরোজ সর্দার সাজু।

উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানটি পরিচালনা করেন পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ আহছান হাবীব। সার্বিক সহযোগিতায় ছিল সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ পার্বতীপুর শাখা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com