সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

পার্বতীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৫৮ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের পার্বতীপুরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২২ এর সমাপনী খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ মে) বিকেলে পার্বতীপুর স্টেডিয়ামে এই টুর্নামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।

পার্বতীপুর উপজেলা প্রশাসন আয়োজিত টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের সমাপনী খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) ও সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জননেতা মোঃ আমজাদ হোসেন সাধারণ সম্পাদক পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ, জেলা সেরা সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিনীন মোমিন,মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুহাম্মদ ইসমাঈল পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা। সমাপনী খেলায় অংশ নেয় রামপুর বালিকা দল বনাম চন্ডিপুর বালিকা দল (ফ্রেন্ডলি ম্যাচ) এবং বেলাইচন্ডী বালক দল বনাম রামপুর বালক দল। উল্লেখ্য, গত ১১ মে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com