শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগঞ্জের উন্নয়ন চিত্র -১: জাইকার অর্থে প্রকল্প জল বের হয়নি একফোঁটা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৮০ বার পঠিত

সুলতান আহমেদ সোনা ।- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাধারণ রোগীদের পানীয় জলের সংকট মোকাবেলায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগের অধীনে ,“পীরগঞ্জ হাসপাতালে আয়রণ ট্রিটমেন্ট প্লান্ট স্থাপন ” নামে এ প্রকল্প বাস্তবায়ন করা হলেও এখন পর্যন্ত এক ফোঁটা পানি বের করতে পারেননি এ বিভাগের পীরগঞ্জ কর্মকর্তা শবনম শিরির। এই প্রকল্পের বাস্তবায়ন কালছিল ২০১৯ – ২০২০ অর্থবছর। এই প্রকল্প বাস্তবায়ন করতে ব্যয় করা হয়েছে ১লাখ, ৩৭ হাজার ১২৫ টাকা । এত টাকা খরচ করার পরেও কেন পানি বের হচ্ছে সেটাই প্রশ্ন ? সুত্র জানিয়েছে, বেশ কিছু দিন আগে নাকি প্রকল্পটির উদ্বোধনও করা হয়েছে। কিন্তু অজ্ঞাত কারণে পানি বের হয়নি! এখন স্থানীয়রা জানতে চাইচ্ছেন, এই প্রকল্পটি শুধুই কি টাকা খরচের জন্য, নাকি জনস্বার্থে ?

উল্লেখ্য পীরগঞ্জ হাসপাতাল চত্বরে গত ১০ দশ বছর থেকে রোগী সাধারণের জন্য কোন পানীয় জলের ব্যবস্থা নেই, এমনকি কোন নলকুপ পর্যন্ত নেই !

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com