শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগঞ্জে ইউএনও’র স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন আটক- ২

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৮৯ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে টাকা উত্তোলন করায়   ৫ জনের নামে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে। মামলা নং ১০/৩৬০ তারিখ ০৩/১০/২২

অভিযুক্তরা হলেন,১। শফিকুল ইসলাম,পিতা মৃত আব্দুল লতিফ,গ্রাম চাঁপাবাড়ী, পীরগঞ্জ -রংপুর, ২। মোঃ আনিছার মন্ডল, পিতা মৃত আয়েজ উদ্দিন, গ্রাম ছোট মির্জাপুর, পীরগঞ্জ-রংপুর, ৩।মোঃ মোখলেছুর রহমান অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ৪। মোঃ সাইদুর রহমান অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ৫। মোঃ আসাদুজ্জামান অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ।পুলিশ ইতোমধ্যে  ১ নং ও ২ নং অভিযুক্তকে আটক করেছে।

পীরগঞ্জ উপজেলার  প্রশাসনিক কর্মকর্তা স্বপন চন্দ্র মহন্ত   স্বাক্ষরিত   মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসের সরকারী অনুদান ও সাহায্য সংক্রান্ত সোনালী ব্যাংক শাখার ৫০১৮৭০২০০১৪৫৪  নম্বর হিসাব এর ১০টি চেকের পাতা গত ২২ জুন থেকে ২৯ সেপ্টেম্বরের মধ্যে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোখলেছার রহমান, সাইদুর রহমান ও আসাদুজ্জামান  সঙ্গোপনে চেক চুরি করেছেন এরং উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল করে আটককৃত আসামীদের দিয়ে সাত (৭) চেকের বিপরীতে ৩৫ হাজার টাকা উত্তোলন করেছেন।

এদিকে  উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযুক্ত ওই তিন কর্মচারী নিজেদেরকে নির্দোষ দাবী করছে। অপরদিকে  এই ঘটনার ব্যাপারে উপজেলা প্রশাসন এখন পর্যন্ত   অভিযুক্ত তিন কর্মচারীর অপকর্মের ব্যাপারে কারণ দর্শনোর নোটিশ দেয়নি বা তদন্ত কমিটি গঠন করেন নাই বলে জানা গেছে।

মামলার বাদী  উপজেলার  প্রশাসনিক কর্মকর্তা  স্বপন চন্দ্র মহন্ত এজাহারে উল্লেখ করেন টাকা উত্তোলনকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তার কাছে শফিকুল ইসলাম ও আনিছার মন্ডলকে জিজ্ঞাসাবাদ করাকালে  তারা ঘটনার সত্যতা স্বীকার করেন।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, মমলা হয়েছে দুইজনকে আটক করে আদালতের মাধ্যমে কোর্টে প্রেরণ করা হয়েছে বাকী আসামীদের ধরার প্রক্রিয়া চলমান আছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় বলেছেন, মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com