সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস

পীরগঞ্জে কৃষক লীগের কর্মকান্ড স্থগিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।–বাংলাদেশ কৃষক লীগ পীরগঞ্জ উপজেলার শাখার সকল  কর্মকান্ড স্থগিত করেছে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম  স্মৃতি এমপি এর ১২/১১/২৩ তারিখে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি অবহিত করা হয়েছে।

প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে “ কর্তব্যে অবহেলা , সেচ্ছাচারিতা ও গঠনতন্ত্র  পরিপন্থি  কর্মকান্ড পরিচালনা, সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টি, কৃষক লীগের সকল কর্মকান্ড স্থবির হয়ে পরায় ও পূর্ণঙ্গ কমিটি করতে ব্যর্থ হওয়ার কারণে  পীরগঞ্জ উপজেলার বর্তমান কমিটি বাতিল ও সকল পর্যায়ের কার্যক্রম স্থগিত করা হলো “।

রংপুর জেলা কৃষক লীগের বর্তমান কমিটিকে উপরোক্ত আদেশ বাস্তবায়নের নির্দেশ দেওয়া হইল। পরবর্তিতে  জেলার বিভিন্ন  উপজেলা ও অন্যান কমিটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অবশ্যই কেন্দ্রীয় কৃষক লীগের অনুমতি নিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com