শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

পীরগঞ্জে কৃষি প্রণোদনার সার বীজ বিতরণ কর্মসূচীর উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২৩৮ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।– আজ ১৯ জুন/২৩ খ্রি: সোমবার বেলা ১০টায় উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে,খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা  সার ও বীজ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি,২৪ রংপুর, পীরগঞ্জ -৬।

উদ্বোধনী অনুষ্ঠানে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাদেকুজ্জামান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রাণী, সাপ্তাহিক বজ্রকথা সংবাদপত্রের প্রকাশক ও সম্পাদক কবি সুলতান আহম্মেদ সোনা প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার সাদেকুজ্জামান সরকার জানিয়েছেন, ২০২৩ অর্থবছরে খরিপ-২/২০২৩-২৪ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন করা হ’ল। প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী আমন বৃদ্ধির লক্ষ্যে ১৯০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রত্যেককে বিনামূল্যে ৫ কেজি উফশী আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার এবং ১০ কেজি এমওপি সার বিতরণ করা হচ্ছে। এ ছাড়াও ২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে  পেঁয়াজ বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com