রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

পীরগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন  নানা আয়োজনের মধ্য দিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলায় পালিত হয়েছে।
বৃহস্পতিবার রংপুর জেলা বিএনপির সভাপতি ও রংপুর-৬ পীরগঞ্জের মাটি ও মানুষের নেতা সাইফুল ইসলামের নির্দেশে পীরগঞ্জ উপজেলা বিএনপি ও অংগ-সহযোগী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক মাহামুদ উন নবী চৌধুরী পলাশের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর সাইফুল আজাদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠিত সমুহে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সেলিম,সিনিয়র যুগ্ম-সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, বিএনপি নেতা ইয়াতিমুল হক লিটন, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য-সচিব আব্দুস সালাম, যুবনেতা নজরুল,সবুজ,মিলন, পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজার রহমান মিলু সরকার, যুগ্ম-আহবায়ক কবির, হিরা, সদস্য নিশাত,পলাশ,শাকিল প্রধান, শাহ আব্দুর রউফ কলেজ ছাত্রদল আহবায়ক রুমন ও পীরগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক রাকিব, পাঁচগাছি ইউনিয়ন বিএনপি সভাপতি একরামুল, সাধারণ সম্পাদক মৃদুল, বিএনপি নেতা রশিদ, সহ ইউনিয়ন ছাত্রদল, যুবদল, মিঠিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাসান মাস্টার সহ ইউনিয়ন বিএনপি ও অংগ-সহযোগী সংগঠন, চতরা ইউনিয়ন বিএনপি নেতা মানিক,কাফি, যুবনেতা হাবিব,মুকুল, ছাত্রদল সভপতি শাকিল, বড়রদরগাহ ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ সহ অংগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এছাড়াও পীরগঞ্জ উপজেলার পাছগাছি, মিঠিপুর, রামনাথপুর, চতরা, কাবিলপুর ও বড়দরগাহ ইউনিয়নসহ উপজেলার ১৫টি ইউনিয়নে পৃথক পৃথকভাবে বিএনপি ও অংঙ্গ সংগঠনের আয়োজনে কেক কাটা ও দোয়া মাহফিলর অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com