শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগঞ্জে  দুর্গা পূজা উপলক্ষে  চাউল ও নগদ অর্থ বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮০ বার পঠিত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি ।- রংপুরের পীরগঞ্জে শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে পীরগঞ্জ উপজেলা প্রশাসন হতে বরাদ্দকৃত জিআর (নগদ অর্থ) বিতরণ করা হয়েছে।
২৭ সেপ্টেম্বর/২২খ্রি: মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে মিলনায়তনে উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী’র সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আশিয়ার রহমান মাষ্টার, পীরগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নেতা বাবু সন্তোষ কুমার, পবিত্র কুমার মহন্ত, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুধীর চন্দ্র মহন্ত প্রমুখ।
শারদীয় দুর্গা পূজাকে সামনে রেখে বিশেষ নিরাপত্তার স্বার্থে পীরগঞ্জ উপজেলা প্রশাসন প্রত্যেকটি পূজামন্ডপ সিসি ক্যামেরায় আওতায় আনার সিদ্ধান্ত নিয়েছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পীরগঞ্জ উপজেলা প্রশাসন হতে বরাদ্দকৃত জিআর সাড়ে ৪৮ মেট্রিক টন চাল এর ডিও এবং স্পিকারের ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেক মন্দিরে একহাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সনাতন ধর্মালম্বী নেতা, গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com