শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগঞ্জে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৬৪ বার পঠিত

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দুই দিনব্যাপী দুর্নীতি বিরোধী মাধ্যমিক স্কুল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার পীরগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে উপজেলা অডিটোরিয়ামে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘স্মার্ট বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই’ এ বিতর্ক বিষয় নিয়ে বিজয়ী হয় পক্ষ দল পীরগঞ্জ বণিক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয় বিপক্ষ দল পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়। সেরা বিতার্কিক হন পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিফা সানজিদা।
পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অনুষ্ঠানে ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মোঃ ওয়াসকরনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আরিফুল্লাহ, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইদা শাহনাজ একাডেমিক সুপার ভাইজার জহিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মুসা সরকার, সাধারণ সম্পাদক মোকাদ্দেস হায়াত মিলন, সদস্য লায়লা পারভিন ও মিজানুর রহমান প্রমূখ।
উল্লেখ্য দুই দিনব্যাপী এই বিতর্ক প্রতিযোগিতায় পীরগঞ্জ উপজেলার মোট ৭টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষাথীরা অংশগ্রহণ করেন। বিতর্কের বিষয় ছিল ‘নৈতিকতার অভাবই দুর্নীতি বিস্তারের প্রধান কারণ’ ও ‘উন্নত বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com