মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

 পীরগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিলেন মাও. নুরুল আমিন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।–“এবারে পরিবর্তনের অঙ্গীকার উপজেলা প্রশাসন হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন, পীরগঞ্জ পৌর সভার বাসিন্দা মাওলানা মোঃ নুরুল আমিন।

আজ ৬ এপ্রিল/২৪খ্রি: শনিবার বেলা ২ ঘটিকার সময় স্থানীয় ক্যাফে অন্যন্যা চাইনিজ রেস্টোরেন্টে  সাংবাদিকদের সাথে  মতবিনিময় কালে তিনি  উপজেলা পারিষদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষাণা দেন।

এ সময় বজ্রকথার সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, বাংলাদেশ প্রেস ক্লাব পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ রায়হান বিপ্লবসহ স্থানীয় সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মাও. মোঃ নুরুল আমিন তার লিখিত বক্তব্যে বলেছেন,“গণতন্ত্র রক্ষা করতে নির্বাচনের বিকল্প নেই।তাই আমি সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চাই। তিনি বলেন, আমি নির্বাচিত হলে, পীরগঞ্জ উপজেলাকে এগিয়ে নিতে বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে মত বিনিময় করে পরিকল্পনার মাধ্যমে কাজ করার দৃঢ় মানসিকতা পোষণ করছি। তিনি আরো বলেন, আমি ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতেই সতন্ত্রপ্রার্থী হিসেবে পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেবো ইনশাআল্লাহ। পাশা পাশি সৎ আদর্শ নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করে যাবো”।

মাওলানা নুরুল আমিন বলেছেন, “আমি আপনাদের মাধ্যমে পীরগঞ্জ বাসীকে জানাতে চাই, আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ২৪ রংপুর- পীরগঞ্জ-৬ আসনের মাননীয় সংসদ সদস্য, স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর মাধ্যেমে রাষ্ট্রীয় কাষাগার থেকে আসা নগদ অর্থসহ বিভিন্ন বরাদ্দ সামগ্রী শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে ব্যবহার করার নিশ্চয়তা প্রদান করছি ’’।

শেষে তিনি গণমাধ্যম কর্মীদের নানা প্রশ্নের জবাব দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com