সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

পীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের এর বার্ষিক সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩২ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- ২৫ ফেব্রুয়ারী/২২ খ্রিঃ শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় পীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দি-কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন অব বাংলাদেশ লিঃ (কালব) এর ভাইস চেয়ারম্যান ফাহমিদা সুলতানা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোঃ একরামুল হক ডিরেক্টর কালব লিঃ ক-অঞ্চল।
পীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাপ্তাহিক বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক কবি সুলতান আহমেদ সোনা, বাশিস পীরগঞ্জ উপজেলার সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম মান্নু, উজ্জল কুমার মিত্র জেলা ব্যবস্থাপক কালব রংপুর ও গাইবান্ধা, তাপশ রায় চৌধুরী, সদস্য কালব অভ্যন্তরীণ নিরীক্ষা উপ-কমিটি, সমবায় পীরগঞ্জ উপজেলার পরিদর্শক মোঃ গাউছুল আজম, কালব পীরগঞ্জ শাখার ব্যবস্থাপক রাজু আহমেদ প্রমুখ।
সভায় বক্তাগন প্রতিষ্ঠানটির কর্মকান্ডের প্রশংসা করেন এবং সঞ্চয় বাড়ানোর তাগিদ দেন।আগামীতে পীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ সদস্যদের কল্যাণে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তাগণ। প্রধান অতিথি ফাহমিদা সুলতানা তার বক্তব্যে বলেছেন, আমি স্বপ্ন দেখা মানুষ, স্বপ্ন দেখতে দেখতে বড় হয়েছি। আমি স্বপ্ন দেখতাম নেতা হবো। আজ আমি নেতা হয়েছি সমবায়ী হিসেবে। আমি এখন সমবায়ীদের নেতা। তিনি বলেন, আগে নিজের ঘর, নিজের সংসার তার পর নিজের সমিতি নিয়ে স্বপ্ন দেখি কাজ করি। ফাহমিদা সুলতানা পীরগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডকে একটি সম্ভবনাময় প্রতিষ্ঠান হিসেবে কর্মকান্ড ও কমিটির প্রশংসা করেন এবং খেলাপী ঋণ কমিয়ে আনার পরামর্শ প্রদান করেন। শেষে সদস্যদের মধ্যে লটারী অনুষ্ঠিত হয় বিজয়ীদেও মধ্যে পুরস্কার প্রদান করা হয়।সেই সাথে উপস্থিত সকলের মধ্যে খাবার পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com