বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ডাক্তার  সংকট যেন দেখার কেউ নেই

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

সুলতান আহমেদ সোনা।– রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার সংকটের কারণে কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে সাধারণ মানুষ।

সরকারের চিকিৎসাসেবা প্রদানকারী এই স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে   ডাক্তার রয়েছেন মাত্র ৬ জন।

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের পদ রয়েছে ৩৮টি। তার মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাসহ বর্তমানে,আছেন মাত্র ৬ জন।

পীরগঞ্জ উপজেলায় প্রায় ৫ লাখ মানুষ বসবাস করেন। এর মধ্যে শীতকালে গড়ে প্রতিদিন ৫০০জন ও গরমের সময় প্রায় প্রতিদিন ৮০০ মানুষ চিকিৎসা নিতে আসেন এই হাসপাতালে কিন্তু  পর্যাপ্ত  ডাক্তার না থাকায় সাধারণ মানুষ  ভোগান্তির শিকার হচ্ছেন! (চলবে)

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com