সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

পীরগ‌ঞ্জে আ‌দিবাসী ফুটবল টুর্না‌মেন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৩০৮ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতি‌নি‌ধি।- পীরগ‌ঞ্জের চৈত্রকোল ইউ‌নিয়নের অনন্তরামপুর আ‌দিবাসী খেলার মাঠে আ‌দিবাসী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে ।
২০ ডি‌সেম্বর রোববার বিকেলে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয় । উক্ত ফাইনাল খেলায় দিনাজপু‌রের নবাবগঞ্জ উপ‌জেলার হাড়গাপাড়া আদর্শ যুব সংঘ বনাম চৈত্রকোল ইউ‌নিয়‌নের অনন্তরামপুর সোনার বাংলা স্পো‌টিং ক্লাব না‌মে দু‌টি দল অংশ গ্রহণ করে । খেলার প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে শুভ উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস‌্য চৈত্রকোল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউ‌পি চেয়ারম‌্যান জিয়াউর রহমান সবুজ। এসময় বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন চৈত্রকোল ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান শাহ, ইউ‌নিয়ন সেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি ইসমাঈল হো‌সেন প্রমুখ। ফাইনাল খেলায় দিনাজপু‌রের নবাবগঞ্জ উপ‌জেলার হাড়গাপাড়া আদর্শ যুব সংঘ বনাম চৈত্রকোল ইউ‌নিয়‌নের অনন্তরামপুর সোনার বাংলা স্পো‌টিং ক্লাব ট্রাই‌ব্রেকা‌রে ১(৭)- ১ (৮)গো‌লের ব‌্যবধা‌নে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
উ‌ল্লেখ‌্য খেলায় চ‌্যাম্পিয়ন দল ১২ হাজার টাকা  ও রানার্স আপ দল ৮ হাজার টাকা প্রাইজ মা‌নি হি‌সে‌বে প্রদান করা হয়।
খেলা শে‌ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে বক্তরা উপ‌স্থিত তরুণদের উ‌দ্দে‌শ্যে বক্তব‌্য কা‌লে ব‌লেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে পরামর্শ প্রদান, মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে সচেতন হওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com