শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

প্রধানমন্ত্রীর পাঠানো উপহার কাহারোলে জয়বাংলা ভিলেজে অসহায়দের পৌছে দিলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৩৩ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার খাদ্য সামগ্রী দিনাজপুরের কাহারোল উপজেলায় জয় বাংলা ভিলেজে বসবাসরত অসহায় মানুষের মাঝে বিতরণ করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

ঈদুল আজহা উপলক্ষ্যে আগের দিন রাত ১১ টায় কাহারোল উপজেলার ভাবরদিঘী ও খোশালপুর আশ্রায়নে নিজে গিয়ে এসব খাদ্য সামগ্রী তাদেও হাতে তুলে দেন এমপি গোপাল।

‘শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে রয়েছেন’ এমন মন্তব্য করে মনোরঞ্জন শীল গোপাল বলেন, করোনাকালে দেশের প্রত্যেক অসহায় মানুষের খাদ্য নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের কথা চিন্তা করে তিনি খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

এসময় প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি চিনি ও ১ কেজি লবন প্রদান করা হয়।

খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্রসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com