শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বগুড়ার শেরপুরে পাইপগান উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১২৯ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- র‌্যাব-১২’র সিরাজগঞ্জ ক্যাম্পের সদস্যরা বগুড়ার শেরপুরে বাঁশবাগানের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করেছে।

১৪ নভেম্বর রবিবার রাতে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা গ্রামস্থ ওই বাঁশবাগান থেকে পাইপগান নামক আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করা হয়। পরে ওই রাতেই শেরপুর থানায় অস্ত্রটি হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ সদর র‌্যাব-১২ ক্যাম্পের ডিএডি তোজাম্মেল হোসেন জানান, ঢাকা-বগুড়া মহাসড়কে টহল দিচ্ছিলেন তারা। একপর্যায়ে উক্ত স্থানে পরিত্যক্ত অবস্থায় একটি আগ্নেয়াস্ত্র পড়ে রয়েছে- গোপনে এমন সংবাদ পান। পরে সেখান থেকে দেশীয় তৈরি পাইপগানটি উদ্ধার করা হয়। যার দৈর্ঘ্য ১৫ ইঞ্চি। আর ঝালাইকৃত বাটের দৈর্ঘ্য চার ইঞ্চি। অস্ত্রটিতে মরিচা পড়ে ছিল। এরপর উদ্ধার হওয়া পাইপগানটি শেরপুর থানায় হস্তান্তর করে একটি লিখিত অভিযোগ দেন বলে জানান তিনি।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, র‌্যাবের সদস্যরা উদ্ধার করা দেশীয় তৈরি পাইপগানটি থানায় হস্তান্তর করেছেন। পরবর্তীতে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com