শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

বগুড়ায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে চাল ব্যবসায়ীর মৃত্যু : ১৮ লাখ টাকা ছিনতাই

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৫৭৭ বার পঠিত

বগুড়া থেকে উত্তম সরকার।- বগুড়ায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তাপস কুমার মোহন্ত ওরফে মনো (৪২) নামের এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তবে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কোক জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে দিয়ে তার কাছে থাকা প্রায় ১৮ লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে বলে মৃত ব্যবসায়ীর পারিবারিক সুত্রে জানা গেছে। মৃত তাপস মোহন্ত শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সুত্রাপুর (কালিতলা) গ্রামের শম্ভু মোহন্তের ছেলে।
এ ব্যাপারে শাহজাহানপুর থানার এসআই রাজু কামাল বলেন, খবর পেয়ে ১৬ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়ার জাহাঙ্গীরাবাদ সেনা ক্যাম্প এলাকায় রাস্তার পাশে পড়া থাকা ওই ব্যবসায়ীকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে তাপস পরদিন (১৭ জুলাই)শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মারা যায়।
নিহতের কাকা বিমল মোহন্ত জানান, তাপস মোহন্ত একজন চাল ব্যবসায়ী। ব্যবসার খাতিরে গত ১৬ জুলাই বৃহস্পতিবার সকালে চাল কেনার জন্য বাড়ি থেকে প্রায় ১৮ লাখ টাকা নিয়ে গাইবান্ধার মহিমাগঞ্জে যায়। সেখানে চাল কিনতে না পারায় বাসযোগে বাড়ির উদ্দেশ্য রওনা দিয়েছিল। ধারণা হচ্ছে বাসের মধ্যেই তাপসকে কোমলপানীয় দ্রব্যের মধ্যে নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে দিয়ে যায়। এদিকে রাতে সে বাড়ীতে না ফেরায় চিন্তায় পড়ে যায় পরিবারের লোকজন।
বিশেষ মাধ্যমে খবর পেয়ে শাহজাহানপুর থানার এসআই রাজু কামাল উপজেলার জাহাঙ্গীরাবাদ সেনা ক্যাম্প এলাকায় রাস্তার পাশে পড়া থাকা ওই ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে রাত সাড়ে ১১টার দিকে ভর্তি করেন।
এ ব্যাপারে বগুড়ার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই আজিজ মন্ডল নিশ্চিত করে বলেন, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ওই ব্যবসায়ী তাপস মারা যায়। তবে নিহত ব্যবসায়ীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়েই অজ্ঞান করা হয়েছিল বলে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com