রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

বগুড়ায় কিশোরী অপহরণের ১১দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ২২৬ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরে ৫ম শ্রেনীর শিক্ষার্থী কিশোরী ফাহিমা(১৩)কে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় এরশাদ নামের এক যুবক তার সহযোগীরা। ঘটনাটি গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি গ্রামে ঘটে। এর প্রেক্ষিতে ওইদিন শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের করে অপহৃতার পরিবার।

এদিকে ঘটনার ১১দিন অতিবাহিত হলেও অপহকরণকারীকে গ্রেফতারসহ কিশোরী উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

জানা যায, উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি গ্রামের ফেরদৌস রহমানের স্কুল পড়ুয়া ১৩ বছরের মেয়ে ফাহিমা কে স্কুল যাওয়া-আসার পথে এরশাদ নামের এক যুবক কুপ্রস্তাব সহ প্রেম প্রস্তাব দিয়ে আসতো। কিন্তু ফাহিমা রাজী না হওয়ায় নানা ভয়ভীতি দেখাতো ওই যুবক। যুবক এরশাদ সিরাজগঞ্জ জেলার সলংগা থানার পেতনিপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে ভীমজানি গ্রামের সুমু হোসেনের মেয়েকে বিয়ে করে শ^শুড়বাড়ীতে বসবাস করছিল। এদিকে লম্পট যুবকের কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৬ ডিসেম্বর সন্ধ্যা অনুমান ৬টার দিকে লম্পট এরশাদ ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে কিশোরী ফাহিমাকে জোরপূর্বক টেনে হেচড়ে সিএনজিতে তুলে নিয়ে চলে যায়। এসময় ফাহিমার চিৎকারে আশেপাশের প্রতিবেশী কয়েকজন ছুটে আসলেও সিএনজিসহ অপহরণকারীদের আটকাতে পারেনি। এ ঘটনার প্রেক্ষিতে অপহৃতার কিশোরীর পিতা ফেরদৌস রহমান বাদি হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে শেরপুর থানায় একটি অভিযোগ করেন।

এদিকে অপহরণের ১১দিন অতিবাহিত হলেও থানা পুলিশ ওই কিশোরী উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করতে না পারায় হতাশা ও শংকায় রয়েছে ভুক্তভোগী পরিবার।

এ ব্যাপারে ১৭ ডিসেম্বর দুপুরে শেরপুর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অপহৃতা কিশোরীর পিতা ফেরদৌস, মা আন্না খাতুন, দাদা আমজাদ হোসেন, দাদী ফাতেমা খাতুন কান্না জড়িত কণ্ঠে বলেন, অপহরণকারী একজন লম্পট ও দুশ্চরিত্রের লোক। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে এলাকায়। তারা দ্রুত অপহরণকারীদের গ্রেফতার ও কিশোরী ফাহিমাকে উদ্ধারের দাবী জানান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, এ সংক্রান্ত অভিযোগ পেয়েছি, অপহরনকারীকে গ্রেফতারপূর্বক কিশোরী উদ্ধারের চেষ্টা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com