শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইনার হুইল ক্লাব অব দিনাজপুর অফিস পরিদর্শনে সংস্থার ডিস্ট্রিক্ট চেয়ারম্যান ও সেক্রেটারি সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোডশো কে হচ্ছেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের নতুন উদ্যোগ আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা  পলাশবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফুলবাড়ী উপজেলার খাদ্য গুদামে ইরি-বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন হোপ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  মধুমাস জ্যৈষ্ঠের আগমন পলাশবাড়ীতে বিক্রী হচ্ছে পাকা আম জাতীয় ভাবে “স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুরের

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন – ইউপি চেয়ারম্যান জিয়া

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৬৮ বার পঠিত

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি।-  শিশুদের জন্য এক উজ্জ্বল ভবিষ্যত গড়ে তোলার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন উল্লেখ করে দিনাজপুর সদরের আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেছেন, বর্তমান সরকার বাংলাদেশকে একটি সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চান। যেখানে ক্ষুধা, দারিদ্র ও অক্ষরজ্ঞানহীনতা থাকবে না। বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী করে গড়ে তুলবে যেখানে থাকবে আগামীর শিশুদের উজ্জ্বল ভবিষ্যত এবং তারা সুন্দর জীবনের অধিকারী হবেন। যে স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

৫ আগষ্ট বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলা ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (শিশু খাদ্য সামগ্রী) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষে বিতরণকালে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আইসিটি অফিসার (টেক কর্মকর্তা) মোঃ রুবেল মিয়া, বিজিবি সুন্দরা ক্যাম্পের নায়েব সুবেদার আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহম্মেদ, আওয়ামী লীগ নেতা লতিফুর রহমান, ইউনিয়ন পরিষদের সদস্য/সদস্যাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com