রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

বাণিজ্যমন্ত্রী সেজে চাকুরি দেওয়ার প্রলোভন যুবক গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৩ বার পঠিত

রংপুর থেকে হারুন উর রশিদ।- বাণিজ্যমন্ত্রী সেজে চাকুরি দেয়ার প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় রংপুরে নওশাদ আলী নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতারকৃত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম ব্যাবহার করে ফেসবুক আইডি ব্যবহার করে এই প্রতারণা করতো বলে র‌্যাব জানায়।
সোমবার বিকেলে রংপুর নগরীর স্টেশন এলাকায় র‌্যাব-১৩ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সৈয়দ মইদুল ইসলাম।
তিনি জানায়, গ্রেফতারকৃত নওশাদ আলী রংপুরের জমসেদ আলীর ছেলে। গতকাল রোববার রাতে নগরীর মডার্ণ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম ব্যাবহার করে ফেসবুক আইডি চালাতো। এবং নিয়মিত বাণিজ্যমন্ত্রীর বিভিন্ন কর্মসূচির ছবি পোস্ট দিতো যাতে মানুষ সত্যি বলে বিশ্বাস করে।
র‌্যাব জানায়, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপির নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি খুলে মছবি ও কর্মসূচির বিভিন্ন ছবি ঐ এ্যাকাউন্টে পোষ্ট করে প্রচারণা চালাচ্ছিল নওশাদ। অসহায় বেকারদেরকে বানিজ্য মন্ত্রীর বেশ ধরে চাকুরী দেয়ার নাম করে প্রলোভনের মাধ্যমে আকৃষ্ট করতো। ম্যাসেঞ্জারে চ্যাটিং এর মাধ্যমে চাকুরীর বিষয় নিয়ে আলোচনা করতো। দীর্ঘদিন যাবৎ রংপুর জেলার মহানগরসহ আশপাশের এলাকার অসহায় বেকারদেরকে টার্গেট করে চাকুরী দেবার নাম করে টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে। এ অবস্থায় অভিযান চালিয়ে গতকাল রাতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। সংবাদ সম্মেলন র‌্যাব-১৩ এর উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com