সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

বিএফইউজে নির্বাচনে গাজী-গনি পরিষদ পূর্ণ প্যানেল জয়ী

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে নির্বাচনে জয় পেয়েছে গাজী-গনি পরিষদ। সবক’টি পদেই জয় পেয়েছেন এ পরিষদের প্রার্থীরা। গত শুক্রবার ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি পদে রুহুল আমিন গাজী ও মহাসচিব পদে কাদের গনি চৌধুরী নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন একেএম মহসিন, ওবায়দুর রহমান শাহীন ও মুহাম্মদ খায়রুল বাশার, সহকারী মহাসচিব নির্বাচিত হয়েছেন এহতেশামুল হক শাওন, ড. সাদিকুল ইসলাম স্বপন ও বাছির জামাল। কোষাধ্যক্ষ হয়েছেন শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এরফানুল হক নাহিদ, দফতর সম্পাদক আবু বকর, প্রচার সম্পাদক শাজাহান সাজু।
নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শাহীন হাসনাত, মোদাব্বের হোসেন, অপর্ণা রায়, মুহাম্মদ আবু হানিফ, ম. হামিদুল হক মানিক, মীর্জা সেলিম রেজা ও আব্দুর রাজ্জাক বাচ্চু। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ছিলেন সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন।
শুক্রবার রাতে এ ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান কায়কোবাদ মিলন। এদিন সকালে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশন উদ্বোধনী অনুষ্ঠানের পর বসে কর্ম অধিবেশন। এরপর বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণের পর গণনা শেষে ফল ঘোষণা হয়।
নির্বাচনে রুহুল আমিন গাজী ও কাদের গণি চৌধুরীর নেতৃত্বে ‘গাজী-গণি পরিষদ’ এবং বিদায়ী সভাপতি এম আবদুল্লাহ ও বিদায়ী মহাসচিব নুরুল আমিন রোকনের নেতৃত্বে ‘আবদুল্লাহ-রোকন পরিষদ’ প্রতিদ্বন্দ্বিতা করে। এছাড়াও স্বতন্ত্র ভাবে মহাসচিব সহ বিভিন্ন পদে কয়েকজন প্রার্থী ছিলেন।
এদিকে নব নির্বাচিত সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গণি চৌধুরীসহ ‘গাজী-গণি পরিষদ’ এর সকল নেতৃবৃন্দকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম রিপন ও দপ্তর সম্পাদক হারুন উর রশিদ সোহেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com